একাত্তর টিভিকে বয়কটের ডাক দিলেন মিজানুর রহমান আযহারী

জাতীয়

গতকাল বিকাল ৪ টার নাগাদ বাংলাদেশের জনপ্রিয় তরুণ বক্তা জনাব মোঃ মিজানুর রহমান আযহারী সাহেব তার একটি ভেরিফাই ফেসবুক পেইজ থেকে স্টাটাস দেন, একাত্তর টিভি বয়কট, ইসলাম বিরোধী ৭১ টিভি আমি আমি বয়কট করেছি। আপনারাও করুন।

তার এই স্টাটাস দেয়ার ১ ঘন্টার মধ্যে ৭১ টিভির ফেসবুক পেজের ৫০ হাজার ফলোয়ার কমে গেছে। এবং বাংলার তরুণ বক্তার অনুসারী রা সবাই একাত্তর টিভি বয়কট করতে শুরু করেছে। যার প্রমাণ মিলছে ৭১ টিভির নানা ভিডিওতে ডিসলাইক দিয়ে। এর আগে বাংলাদেশ ছাত্র অধিকার আদায় পরিশোধের ভিপি নুর তিনিও ৭১ টিভিকে বয়কট করার ডাক দেন। এবং এই বিষয়ে তার ফেকবুকে লেখালেখিও করেন।

তবে মিজানুর রহমান আযহারী সাহেবের ৭১ টিভি বয়কটের ঘোষণা যেন কাল হয়ে দাড়িয়েছে ৭১ টিভির জন্য।একাত্তর টিভির বিরুদ্ধে উঠেছে ইসলাম বিরোধী তথ্য প্রচার করার অভিযোগ। একাত্তর টিভি বিভিন্ন ওয়াজ থেকে ভিডিও ক্লিপ নিয়ে নারীদেরকে ইসলাম বিরোধী করার চেষ্টা চালাচ্ছে। আর তাই গতকাল মিজানুর রহমান আযহারী তার ফেসবুক পেইজ থেকে স্টাটাস দিয়ে সরাসরি বলেন, “আমি একাত্তর টিভি বয়কট করেছি, আপনি করেছেন তো!

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি অনলাইন নিউজ মাধ্যম হিসাবে স্থান করে নেওয়া একাত্তর টিভি যেন আজ সকলের কাছে ঘৃণার পাত্র। বিভিন্ন সোসাল মিডিয়ার এই নিয়ে অনেক লেখালেখি হচ্ছে।

ইসলাম বিরোধী তথ্য প্রচার করার অভিযোগ আসার দরুন বাংলাদেশ সকল মুসলমানদের উচিত ৭১ টিভিকে বয়কট করা।

আমি একাত্তর টিভিকে বয়কট করেছি, আপনি করছেন তো”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *