দেড় ঘণ্টায় ভোট পড়েছে ২৫টি

দেড় ঘণ্টায় ভোট পড়েছে ২৫টি

জাতীয় নির্বাচন

রাজধানীর যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একটি কেন্দ্রে ভোট শুরুর পর দেড় ঘণ্টায় ভোট দিয়েছেন মাত্র ২৫ জন। এই কেন্দ্রে মোট ভোটার তিন হাজার ২৩৭ জন। ভোট পড়ার হার শূন্য দশমিক ৭৭ শতাংশ।

যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় তলায় পুরুষ  ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার মাহমুদুন্নবী প্রথম আলোকে বলেন, ভোট শুরুর পর সকাল সাড়ে দশটা পর্যন্ত তার কেন্দ্রে ২৫ টি ভোট পড়েছে।

ভোটকেন্দ্রের পরিবেশ পরিস্থিতি দেখে নৌকার প্রার্থী সন্তোষ প্রকাশ করেছেন। জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

তবে ধানের শীষের প্রার্থী সালাউদ্দিন আহমেদের অভিযোগ, কেন্দ্র থেকে তার পোলিং এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটরা কোনো ভূমিকা পালন করছেন না বলে অভিযোগ করেন তিনি।

সকাল থেকেই এই কেন্দ্রের সামনে অবস্থান করে দেখা গেছে, নৌকা প্রতীকের ব্যাজ গলায় ঝুলিয়ে শতাধিক লোক কেন্দ্রের সামনে অবস্থান করছেন। ধানের শিষের প্রার্থীর পক্ষে কেন্দ্রের সামনে অবস্থান নিতে কাউকে দেখা যায়নি। কেন্দ্রের ভেতর প্রিসাইডিং অফিসারের কক্ষে একজন করে পুলিশ সদস্য অবস্থান নিয়েছেন। বিজিবি এবং র‌্যাবের সদস্যরা মাঝে-মাঝে টহল দিচ্ছেন।

বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ ঢাকা-৪ আসনের ভোটার। এজন্য তিনি প্রার্থী হয়েও নিজের ভোট দিতে পারেননি। আওয়ামী লীগের প্রার্থী জানিয়েছেন, তিনি যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন।

আরো পড়ুনঃ দাফনের ঠিক আগমুহূর্তে কেঁদে উঠল মরা শিশুটি

ঢাকা ৫ আসনের মোট ভোটার চার লাখ ৭১ হাজার ১২৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৪১ হাজার ৪৬৪ জন। আর নারী ভোটার দুই লাখ ২৯ হাজার ৪৬৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *