প্রেমিক এর বাসার সামনে পিটুনিতে মারা গেলেন অনশনরত তরুণী

প্রেমিক এর বাসার সামনে পিটুনিতে মারা গেলেন তরুণী

সারাদেশ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিক এর বাড়িতে অনশন করা প্রেমিকা পিটুনিতে মৃত্যুবরণ । নিহত প্রেমিকা প্রেমিক এর বাড়ির লোকজন পলাতক রয়েছেন। উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা গ্রামের বাবর আলীর মেয়ে ফরিদার সঙ্গে পার্শ্ববর্তী হামলাকোলা গ্রামের সওদাগরের ছেলে মজিদের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার দুপুরে ফরিদা তার প্রেমিক মজিদের বাড়িতে  অবস্থান নেন। এসময় মজিদের পরিবারের লোকজন ফরিদাকে তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করেন। বিয়ের দাবিতে অটল থাকা ফরিদা যেতে না চাওয়ায় তাকে বেধড়ক মারধর করেন মজিদের বাড়ির লোকজন।

স্থানীয়রা জানায়, ফরিদাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী ভ্যানে করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফরিদাকে মৃত ঘোষণা করেন। এরপরই মজিদসহ তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে যান।

শনিবার দুপুরে গোসল শেষে বাড়ির কাউকে কিছু না জানিয়ে বিয়ের দাবিতে মজিদের বাড়িতে অবস্থান নেন ফরিদা। এ সময় মজিদের পরিবারের লোকজন ফরিদাকে মারধর করে বাড়ির বাইরে ফেলে রাখেন। সন্ধ্যার দিকে এলাকার লোকজন ভ্যানে করে ফরিদাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সে মারা যায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ মাহমুদ খান সাংবাদিকদের বলেন, ‘খবর পেয়ে আমরা রাতে লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

এমন খবর আরো পড়ুনঃ Oppo ফোনের নতুন সিরিজ Oppo F17; ভারতে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *