লিভারপুলকে সুসংবাদ দিলেন সালাহ

লিভারপুলকে সুসংবাদ দিলেন সালাহ

খেলাধুলা

খেলোয়াড়দের মাঠের বাইরে ছিটকে পড়ার মিছিলে অন্তত একটি লিভারপুলকে সুসংবাদ দিলেন সালাহ। সর্বশেষ করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন মোহাম্মদ সালাহ। কোচ ইয়ুর্গেন ক্লপ জানিয়েছেন, আজ থেকে লিভারপুলের অনুশীলনে ফিরছেন মিসর তারকা।

করোনা নিয়েই বিশেষ বিমানে ইংল্যান্ডে এসেছেন সালাহ। কাল লেস্টার সিটির বিপক্ষে লিভারপুলের ৩-০ গোলে জয়ের ম্যাচটি তিনি খেলতে পারেননি। ম্যাচ শেষে লিভারপুল কোচ ক্লপ জানান, চ্যাম্পিয়নস লিগে বুধবার আতালান্তার বিপক্ষে মাঠে ফিরতে পারেন সালাহ। লিভারপুল স্কোয়াডের অংশ হিসেবে আজ উয়েফার করোনা পরীক্ষার মুখোমুখি হবেন ২৮ বছর বয়সী ফরোয়ার্ড।

|আরো খবর

আন্তর্জাতিক বিরতিতে মিসরের হয়ে খেলার সময় করোনা পজিটিভ হন সালাহ। তখন জানা গিয়েছিল, ভাইয়ের বিয়েতে প্রচুর লোকের সংস্পর্শে এসেছিলেন তিনি। মুখে মাস্ক ছাড়াই বিয়েতে তাঁকে নাচতে দেখা গেছে। এ নিয়ে বেশ বিতর্কের মুখেও পড়েছেন সালাহ।

লেস্টারের বিপক্ষে জয়ের পর সালাহকে নিয়ে ক্লপ জানান, ‘আমি এটাই শুনেছি। আজ নেগেটিভ। এখন থেকে সব স্বাভাবিক হবে বলেই মনে করি। (আজ) কাল চ্যাম্পিয়নস লিগের জন্য উয়েফার পরীক্ষার সম্মুখীন হবে। (আজ) কাল থেকে সে আমাদের সঙ্গে অনুশীলন করতে পারে। এক দিন পর ইংলিশ প্রিমিয়ার লিগের পরীক্ষাও আছে। অর্থাৎ বাকিদের মতো আগামী দুই দিনে দুটি পরীক্ষা আছে।’

লিভারপুলকে সুসংবাদ দিলেন সালাহ। ক্লাবটির লম্বা চোটের মিছিলে যোগ হয়েছে নাবি কেইতার নাম। লেষ্টারের বিপক্ষে চোট পান এ মিডফিল্ডার। চোটের কারণে আগামী কয়েক ম্যাচে জাদরান শাকিরিকেও পাচ্ছে না লিভারপুল। এ ছাড়া থিয়াগো আলকানতারা, ফাবিনহো, জো গোমেজরা ভুগছেন চোটে।

এদিকে ক্লপ জানিয়েছেন, ভাইয়ের বিয়েতে উপস্থিত হয়ে সালাহর করোনা বাঁধানোর গুঞ্জনে ক্লাবের কেউ তাঁর ওপর অসন্তোষ হলে তা ব্যক্তিগত পর্যায়েই রাখা হবে। বিয়ে কিংবা কোনো উৎসব এড়িয়ে চলা কঠিন বলেও মনে করেন ক্লপ, ‘সত্যি বলতে আমরা এসব তথ্য দিতে পারব না। তবে যেটা বলতে পারি, জার্মানিতে এক বন্ধু শুধু আমার জন্য তার জন্মদিনের পার্টি (অন্য দিনে) দিয়েছিল। একদম শেষ মুহূর্তে না করে দিই। আমার বয়স ৫৩, সামনে খুব বেশি জন্মদিনের পার্টি পাব না। এসব বিষয় এড়িয়ে চলা তাই কঠিন। জানি না মিসরের নিয়ম কেমন তবে মিল আছে (ইংল্যান্ডে)।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *