OPPO F17

Oppo ফোনের নতুন সিরিজ Oppo F17; ভারতে

অর্থনীতি

ফোনের নতুন সিরিজঃ ভারতে F সিরিজের নতুন দুটি স্মার্টফোন আসলো । F17 আর F17 Pro লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে চিনা স্মার্টফোন কোম্পানি OPPO।  গত সপ্তাহে OPPO ধীরে ধীরে তাঁদের নতুন স্মার্টফোন দুটি রিলিজের কিছু তথ্য শেয়ার করেছে।

এই Oppo F17 and F17 Pro ফোন দুটি লঞ্চ সেপ্টেম্বরের শুরুতে। এই রকম তথ্য পাওয়া যায় অপুর কাছে। এই ফোনদুটির বেশ কিছু স্পেসিফিকেশন শেয়ার করেছে। যদিও এখনও জানা যায়নি যে Oppo F17 and F17 Pro দাম কতো। ইতিমধ্যে জানা গিয়েছে যে Oppo-র সবথেকে পাতলা স্মার্টফোন হবে। জানুয়ারি মাসে Oppo লঞ্চ করে ছিল তাদের মিড রেঞ্জ ফোন OPPO F15। এই ফোনেরই আপগ্রেডেড ভার্সন হবে OPPO F17

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে, Oppo F17-তে থাকতে পারে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। ফোনের পিছনে থাকতে পারে কোয়াড ক্যামেরা সেটআপ। এ।

সেলফির জন্য ফোনটিতে থাকতে পারে ১৬ মেগালিক্সেল ক্যামেরা। সাথে ওয়াটার নচের মধ্যে। ফোনটি ওজন হতে পারে ১৬৩ গ্রাম। ফোনটির ডাইমেনশন ১৫৯.৮২ x ৭২.৮ x ৭.৪৫এমএম। তিনটি রঙে পাওয়া যাবে পারে  অরেঞ্জ, সি ওয়েভ, সিলভার। ফোনের ভিরতে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২২ প্রসেসর। পাওয়ারের জন্য থাকতে পারে 4000 mAh ব্যাটারি। যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশন-সহ সুপার AMOLED ডিসপ্লে। ফোনের পিছনে থাকতে পারে কোয়াড ক্যামেরা সেটআপ। তাতে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা। আর দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য প্লাস পাঞ্চ হোল ডিসপ্লেতে থাকতে পারে। যেটা হবে ১৬ মেগাপিক্সেলের সেন্সর।আরো পড়ুনঃ পূর্ণিমা ফিরেছেন শুটিংয়ে

ফোনটির ভিতরে রয়েছে MediaTek Helio P95 প্রসেসর। ফোনে রয়েছে 4,000mAh ব্যাটারি। ৩০ ওয়াট VOOC চার্জিং সাপোর্ট করবে। ফোনে থাকতে পারে ৮জিবি RAM । ১২৮ জিবি ইন্তেরনাল স্টোরেজ। ফোনটি ওজন হবে ১৬৪ গ্রাম। ফোনটির ডাইমেনশন ১৬০.১৪ x ৭৩.৭ x ৭.৪৮এমএম। তিনটি রঙে পাওয়া যেতে পারে ফোনটি – কালো, নীল আর সাদা।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *